June 22, 2018, 2:56 pm

লানজিনির পরিবর্তে আর্জেন্টিনা বিশ্বকাপ দলে পেরেজ

লানজিনির পরিবর্তে আর্জেন্টিনা বিশ্বকাপ দলে পেরেজ

Perez of Argentina 2018 FIFA World Cup

ইনজুরিতে লানজিনির কপাল পোড়ায় আর্জেন্টিনার বিশ্বকাপ দলে ডাক পেলেন রিভার প্লেটের এনজো পেরেজ। আগেরদিনই দলের সাথে অনুশীলন করার সময় বড় ধরণের চোটের মুখে পড়েন ম্যানুয়েল লানজিনি। পরীক্ষা করে জানা যায়, পায়ের অগ্রভাগের অস্থিসন্ধি মারাত্মকভাবে ছিঁড়ে গিয়েছে ওয়েস্টহ্যামের এই মিডফিল্ডারের। লানজিনির চোটে পড়ায় দলে কে নতুনভাবে অন্তর্ভুক্তি হচ্ছে তা নিয়ে কাল থেকেই সরব ছিল মিডিয়া। তবে শেষ পর্যন্ত পেরেজকেই দলে ডাকলেন দলের কোচ হোর্হে সাম্পাওলি।

গত মৌসুমে স্প্যানিশ ক্লাব ভ্যালেন্সিয়া ছেড়ে আর্জেন্টাইন ক্লাব রিভার প্লেটে যোগ দেন ৩২ বছর বয়সী এই মিডফিল্ডার। তবে আর্জেন্টিনার বিশ্বকাপের দল থেকে বাদ পড়ায় পরিবার নিয়ে ছুটিতে ছিলেন পেরেজ। তবে হঠাৎ ডাক পাওয়ায় সেখান থেকে দলের সাথে যোগ দিতে একেবারে রাশিয়ার জন্য ব্যাগপ্যাক গুছাচ্ছেন পেরেজ।

পেরেজ দলে ডাক পেলেও বিশ্বকাপের মূল ২৩ সদস্যর দল থেকে বাদ পড়া ইকার্দি, পারেদেস, পিজারো আর পেরোত্তিরাও ছিলেন লানজিনির সম্ভাব্য রিপ্লেসমেন্ট হিসেবে। তবে অভিজ্ঞতার বিচারে শেষ পর্যন্ত পেরেজকেই দলে টানলেন সাম্পাওলি। ২০০৯ সালে অভিষিক্ত হওয়ার পর এখন অব্দি আকাশি-সাদা জার্সি ২১ ম্যাচ মাঠে নেমেছেন এই সেন্ট্রাল মিডফিল্ডার।

Perez of Argentina 2018 FIFA World Cup

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 MuktoNews.Com
Design & Developed BY DevelopBD.Com